আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

সিলেট সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. হায়াতুল ইসলাম আকঞ্জী বলেছেন, দেশের বৃহৎ সমস্যা বেকারত্ব। তথ্য-প্রযুক্তি শিক্ষা দেশের জনগোষ্ঠীকে এ অভিশাপ থেকে মুক্তি দিতে পারে। তবে প্রশিক্ষণের সুযোগ তৈরি করতে হবে। স্কুল-কলেজ পর্যায়ে তথ্য-প্রযুক্তি বিষয়ে শিক্ষার উপর সরকারের কার্যক্রমে গতিশীলতা আনতে হবে।   বুধবার বিকেলে নগরীর আম্বরখানায় ‘ফ্রি আইটি লার্নিং প্রজেক্ট’র উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কম্পিউটার ফেক্টর নামে একটি আইটি ফার্মে এ প্রজেক্টের উদ্বোধন করা হয়।    সভায় সভাপতিত্ব করেন ফিল্প ফাউন্ডার ও এনটিভি ইউরোপের প্রধান প্রতিবেদক আকরাম হোসাইন। তিনি বলেন, ফিল্প একটি স্বপ্নের নাম। অবহেলিত

বিস্তারিত খবর

বিয়ানীবাজার আইনজীবী পরিষদ’র আত্মপ্রকাশ

 প্রকাশিত: ২০১৯-১১-২২ ২২:০২:১৩

সিলেটস্থ বিয়ানীবাজার উপজেলার আইনজীবীদের নিয়ে ‘বিয়ানীবাজার আইনজীবী পরিষদ’ গঠন করা হয়েছে । বৃহস্পতিবার ( ২১ নভেম্বর ) রাতে নগরীর একটি হোটেলের হলরুমে আয়োজিত এক সভায় আত্মকাশ করে এই সংগঠনটি। সিলেট জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ আইনজীবী এডভোকেট আব্দুল মন্নান চৌধুরীর সভাপতিত্বে সভার শুরুতে পরিষদ গঠনের যৌক্তিকতা ও প্রয়োজনীয়তা তুলে ধরেন আয়োজক সদস্য মো. মহব্বত খান।

বিস্তারিত খবর

 সিলেটের জকিগঞ্জে উপজেলার বাদেদেওরাইল ফুলতলী কামিল মাদরাসার শতবর্ষপূর্তি অনুষ্ঠান সম্পন্ন্যের লক্ষে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আগামী বছরের ২০ ফেব্রুয়ারি এ অনুষ্ঠান সফলের লক্ষ্যে চলছে একের পর এক বৈঠক। ১৯২০ সালে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ(র.)-এর বংশীয় চাচাতো ভাই প্রথিতযশা আলেম মাওলানা ফাতির আলী (র.) প্রতিষ্ঠিত এ মাদরাসা আগামী বছরের ২০ ফেব্রুয়ারি শতবর্ষে পদার্পণ করবে। বর্ণাঢ্য এ অনুষ্ঠানে দেশ বিদেশের শীর্ষস্থানীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।   

বিস্তারিত খবর

 সিলেট মেট্রোপলিটন পুলিশের এক এএসআইসহ চারজনের তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।

ভারত থেকে চোরাই পথে আনা ২৭৯ পিস এন্ড্রয়েট মোবাইল ফোন ‘গায়েবের’ সঙ্গে জড়িত থাকায় তাদের মঙ্গলবার আটক করে পুলিশ। পরে এই ঘটনায় দুটি মামলা দায়ের হয়।

বিস্তারিত খবর

 বিআরটিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. এহসানে এলাহী বলেছেন, কানাইঘাটের শিক্ষার প্রসারে শিকদার ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। আজ আপনার সন্তানরা অনেক শিক্ষার্থীর মাঝে বৃত্তি পেয়ে নিজেকে যোগ্য প্রমাণ করেছে। এখন আপনাদের দায়িত্ব হচ্ছে আপনাদের সন্তানদের যথাযথ নৈতিক শিক্ষায় শিক্ষিত করে তাদের আগামী পৃথিবীর যোগ্যতাসম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা। উপস্থিত শিক্ষার্থীদের

বিস্তারিত খবর

 সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির ২য় সভা বৃহস্পতিবার নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 

মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে নজীব বলেন, দীর্ঘ ১৯ বছরের সেশন জটে মহানগর ও ওয়ার্ডে যুবদলের কোনো কমিটি না থাকায় সিলেটে যুবদলের সাংগঠনিক ভিত্তি দুর্বল ও কার্যক্রম স্থবির হয়ে

বিস্তারিত খবর

সিলেট আওয়ামী লীগে উৎসবের উচ্ছ্বাস

 প্রকাশিত: ২০১৯-১১-২২ ০০:৪৫:২৮

 এমন ক্ষণ সিলেট আওয়ামী লীগে খুব বেশি আসে না। সর্বশেষ এসেছিল ১৪ বছর আগে। এরপর এবার দলটির নেতাকর্মীদের জন্য উচ্ছ্বাসে মাতার সেই ক্ষণ এসেছে।

আগামী ৫ ডিসেম্বর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আলিয়া মাদরাসা মাঠে একই দিনে হবে উভয় ইউনিটের সম্মেলন। এ সম্মেলন ঘিরে সিলেটে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে এখন উৎসবের উচ্ছ্বাস। একদিকে বহু বছর পর সম্মেলন, অন্যদিকে আসবে নতুন

বিস্তারিত খবর

 সিলেট বেতারে নিয়ম বহির্ভুতভাবে প্রায় দেড়শতাধিক গাছ কাটার ঘটনায় তদন্ত শুরু করেছে বাংলাদেশ বেতারের গঠিত তদন্ত কমিটি। 

শনিবার (৭ সেপ্টেম্বর) বাংলাদেশ বেতারের গঠিত তদন্ত দল সিলেট কেন্দ্র পরিদর্শনে আসেন। 

সিলেট বেতারে উন্নয়ন প্রকল্পের নামে বন বিভাগের অনুমতি না নিয়ে গাছ কাটার ঘটনায় বাংলাদেশ বেতারের পরিচালক (প্রশাসন ও অর্থ) রেজাউল করিমের নেতৃত্বে গঠিত তদন্ত দল কাজ শুরু করেছে। তদন্ত দলে আরো রয়েছেন বাংলাদেশ বেতারের পরিচালক (বাণিজ্যিক কার্যক্রম) মীর শাহ আলম ও বাংলাদেশ বেতারের উপ পরিচালক (প্রশাসন ও অর্থ) হামিদুর রহমান। 

গাছকাটার বিষয়ে তদন্তের শুরুতে সিলেট বেতারের কর্মকতাদের নিয়ে বৈঠক করেন। বৈঠক সুত্রে জানা যায়, ১৪৩ টি গাছের মধ্যে ১১৪টি গাছ

বিস্তারিত খবর

সিলেটে চার দিনের সফর শেষে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন প্লেনে চেপে ঢাকায় ফেরার সময় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে লঙ্কাকাণ্ড ঘটিয়েছেন সংগঠনটির নেতারাকর্মীরা। তারা আন্তর্জাতিক এ বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থার সব জাল ছিঁড়ে অ্যাপ্রনে (পার্কিংস্থল) ঢুকে প্লেনে পর্যন্ত উঠে পড়েন শোভনকে বিদায় জানাতে। এই ঘটনায় সিলেটজুড়ে তোলপাড় চলছে। রইরই পড়ে গেছে বিমানবন্দরে নিয়োজিত সব সংস্থায়। গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত ৮টা ৩৫ মিনিটে বেসরকারি একটি এয়ারলাইন্সের ফ্লাইটে শোভন ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার সময় এই কাণ্ড ঘটে। প্রত্যক্ষদর্শী ও বিমানবন্দরের একাধিক কর্মকর্তা এ বিষয়ে জানান, ছাত্রলীগ সভাপতি বিমানবন্দরে এলে তাকে বিদায়

বিস্তারিত খবর

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর প্রশংসা করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। আরিফকে ‘মেধাসম্পন্ন’ ও ‘চৌকস’ বলে আখ্যায়িত করেন আওয়ামী লীগের এই নেতা।

সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে এনআরবি ব্যাংক এবং আল হারামাইন পারফিউম গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসিরকে শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সংবর্ধনা প্রদান করা হয়। নগর ভবনে এই সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। নিজের বক্তব্যে তিনি বলেন, ‘সিলেটে একটা হারমোনি রয়েছে। আমরা সবাই মিলে সিলেটের জন্য কিছু করতে চাই। রাজনৈতিক অঙ্গন হোক, পেশাজীবী হোক, ব্যবসায়ী হোক, সকলে মিলে সিলেটের জন্য যেন কিছ করতে

বিস্তারিত খবর

বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ এর কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি ও জালালপুর সিনিয়র মাদরাসার অধ্যক্ষ আল্লামা জ.উ.ম আব্দুল মুনঈম মনজলালী বলেছেন, আমাদের সমাজে শিক্ষিত লোকের অভাব নাই, কিন্তু সঠিক শিক্ষার বড়ই অভাব। আমাদের প্রত্যেকের উচিত সন্তানদের সঠিক শিক্ষা দিয়ে গড়ে তুলা।,এতে দুনিয়া ও আখেরাতে কল্যাণ হবে। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সময়ে তোমাদের আধুনিক শিক্ষার পাশাপাশি ইসলামী শিক্ষায় সুশিক্ষিত হওয়া খুবই প্রয়োজন। আর শিক্ষার্থীদের উপর আহলে সুন্নাত ওয়াল জামাত তথা তালামীযে ইসলামিয়ার ছায়া সবসময় আছে,তাই নৈতিক শিক্ষার পাশাপাশি তালামীযে ইসলামিয়ার ছায়ার তলে থাকার আহব্বান জানান তিনি। তিনি দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের খতিরা সরকারী

বিস্তারিত খবর

 সিলেট নগরীর কাষ্টঘর এলাকা থেকে ইয়াবা ও হিরোইনসহ একজন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯।

শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, স্পেশাল কোম্পানী সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী কাষ্টঘর সুইপার কলোনীর বওনা লালের ছেলে পাপ্পু লাল (২৬)। 

কাষ্টঘর এলাকার কবিরাজ কানুপালের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬ গ্রাম হিরোইন উদ্ধার করে র‌্যাব।

উদ্ধারকৃত আলামতসহ আসামীকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার

বিস্তারিত খবর

সালমান শাহকে হারানোর ২৩ বছর আজ

 প্রকাশিত: ২০১৯-০৯-০৬ ১৬:৫৩:২০

 ঢাকাই সিনেমার নায়কদের নিয়ে কথা বলতে গেলেই একজন নায়কের ছবি চোখের সামনে ভেসে উঠবেই। সেই মানুষটি আর কেউ নন, তিনি হলেন সালমান শাহ। নব্বই দশকের সবচেয়ে সুন্দর ও মেধাবী সেই চলচ্চিত্রশিল্পীর মৃত্যুবার্ষিকী আজ। ১৯৯৬ সালের এইদিনে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান তিনি। তাকে হারানো ২৩ বছর হয়ে গেল। চলচ্চিত্রের মানুষেরা বলেন, ‘আজও কেউ পূরণ করতে পারেননি সালমান শাহের শূন্যস্থান।’

এখনও চলচ্চিত্রের আলোচনা হলেই উদাহরণ স্বরূপ সামনে আসে তার নামটি। এই সময়ের নায়কদের কাছে তাদের প্রিয় নায়কের নাম জানতে চাওয়া হলে অকপটেই তারা বলেন প্রিয় সালমান শাহের নাম।

নাম নিয়েই যখন কথা, জেনে নেয়া যাক তার মূল নাম ছিল শাহরিয়ার চৌধুরী ইমন। চলচ্চিত্রে এসে নাম নেন ‘সালমান

বিস্তারিত খবর

বাংলাদেশ ইংলিশ ল্যাঙ্গুয়েজ টিচার্স অ্যাসোসিয়েশন (বেলটা) সিলেট শাখার উদ্যোগে শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ভেন্যুতে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। "এংগেজিং লানার্স, এংগেজড ক্লাসরুম" শীর্ষক এ কর্মশালায় সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর ৪০জন শিক্ষক ও শিক্ষকতায় আগ্রহী গ্র‍্যজুয়েট শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। 

কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন বেলটা সিলেট এর কোঅর্ডিনেটর, ক্যমব্রীজ সার্টিফাইড শিক্ষক প্রশিক্ষক এহতেশামুল করিম, ইউএস স্টেট ডিপার্টমেন্ট এর এলমনাই, ইংরেজি শিক্ষকদের আন্তর্জাতিক সংগঠন আইএটিইএফএল এবং টিসল এর সদস্য প্রণবকান্তি দেব। 

প্রশিক্ষকেরা ইংরেজি শিক্ষাদানের নতুন

বিস্তারিত খবর

নগরী থেকে ৮ মামলার আসামী ইয়াবাসহ আটক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৬ ১৬:০৪:৪১

 সিলেট নগরীতে গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে অভিযান চালিয়ে দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকা থেকে ১২৫ পিস ইয়াবাসহ মোগলাবাজার থানার রায়খাইল গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আলমগীর হোসেন (২৮) এবং মজুমদারী এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে মারুফ আহমদকে (২৯) আটক করা হয়। অভিযান পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের এসআই সৌমেন দাস, এসআই উত্তম রায় চৌধুরী, এএসআই মো. আজদু মিয়া এবং অন্যান্য ফোর্স। এদের মধ্যে আসামী আলমগীর হোসেন (২৮) এসএমপির কোতয়ালী মডেল থানার ৩টি, দক্ষিণ সুরমা থানার ৩টি, সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ১টি ও সিলেটের গোলাপগঞ্জ থানার ১টি মামলার এজাহারভুক্ত আসামী। এসআই সৌমেন দাস বাদী হয়ে

বিস্তারিত খবর

 কোম্পানীগঞ্জের কলাবাড়ি এলাকায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে ১০টি ইয়াবা ট্যাবলেট ও একটি চোরাই মটরবাইকসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

আটককৃত ইয়াবা ব্যবসায়ী কোম্পানীগঞ্জ সদর (বুড়দেও) গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে হাবিবুর রহমান সেলিম (৩০)। সেলিম অনেক দিন থেকে কোম্পানীগঞ্জ উপজেলায় ইয়াবার হোম ডেলিভারী ব্যবসায় করে আসছেন বলে জানা যায়। 

কোম্পানীগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে এক দল পুলিশ বৃহস্পতিবার বিকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শাহ আরেফিন টিলার জালিয়ারপাড় গ্রামের ক্লাবের সামনে থেকে ১০টি ইয়াবা ট্যাবলেট সেলিমের পকেট থেকে উদ্ধার করা হয়। 

এব্যাপারে পুলিশ উপ-পরিদর্শক মিজানুর রহমান রাতে বাদি

বিস্তারিত খবর

: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে স্বাগত জানাতে গিয়ে আহত হয়েছেন ৪ ছাত্রলীগ নেতাকর্মী। মঙ্গলবার রাত ৮টার দিকে সিলেট সার্কিট হাউজে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় সভাপতি শোভন সার্কিট হাউজে প্রবেশের সময় সামনে অবস্থান নেয়া নিয়ে ধাক্কাধাক্কি করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় তাদের ধাক্কাধাক্কিতে সার্কিট হাউজের একটি দরজার কাঁচ ভেঙ্গে তাদের উপরে পড়ে যায়। এতে আহত হন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক আশরাফুল আলম রাহাত, ছাত্রলীগ কর্মী তারেক আহমদ তপুসহ চার নেতাকর্মী। আহত অপর দুজনের নাম জানা যায়নি। পরে তাদের সহকর্মীরা আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা করান।

বিস্তারিত খবর

 সিলেটের দৃষ্টিনন্দন কাজিরবাজার সেতুতে যেমন বেড়েছে বিনোদন প্রেমীদের আনাগুনা তেমনি বিচরণ করছে অপরাধী চক্র। ব্রিজের ওপর ১২৬টি সড়কবাতির মধ্যে ৯৬টি নষ্ট থাকায় অন্ধকারে ডুবে রয়েছে সেতুটি। আর এ অন্ধকারকে কাজে লাগিয়ে গড়ে উঠেছে অপরাধজনিত নানা ব্যবসা। অপরদিকে, সংস্কার কাজ চলায় ক্বিনব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ থাকায় চাপ বেড়েছে কাজিরবাজার সেতুসহ অন্যান্য সেতুর ওপর। নগরবাসীর নিরাপত্তার স্বার্থে ও অপরাধ প্রবণতা কমিয়ে আনতে সিটি কর্পোরেশন নোটিশ লাগিয়ে রাখলেও তা মানছেনা কেউ। সরজমিন ঘুরে দেখা যায়, যান্ত্রিক জীবনের বাহিরে এসে নগরবাসী খোলামেলা পরিবেশে প্রকৃতির স্বাদ নিতে বিকেল থেকে জমায়েত হন ব্রিজে। কেউ পরিবার পরিজন নিয়ে, কেউ বা বন্ধুবান্ধবদের সাথে মেতে

বিস্তারিত খবর

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মহাসচিব বর্ষিয়ান রাজনীতিবিদ আল্লামা নূর হোসাইন কাসেমী এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে মহাসচিব এম. আব্দুল্লাহ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় জমিয়ত মহাসচিবের রাজধানীর বারিধারাস্থ কার্যালয়ে তিনি সৌজন্য সাক্ষাত করেন। সালাম ও পারস্পরিক কুশল বিনিময় শেষে তারা জাতীয় ও আন্তর্জাতিক পরিস্থিতির উপর মতবিনিময় করেন। চলমান কাশ্মীর, আসাম ও রোহিঙ্গা সংকট নিয়েও তারা কথা বলেন এবং তাদের মানবাধিকার পরিস্থিতি নিয়ে উভয় নেতা গভীর উদ্বেগ প্রকাশ করেন। এসময় জমিয়ত মহাসচিব সুশাসন, ইনসাফ, সহনশীল ও শান্তিপূর্ণ দেশ এবং সমাজ গঠনে সাংবাদিক সমাজের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে এ বিষয়ে

বিস্তারিত খবর

 সিলেটের ওসমানীনগরে হাওর থেকে অজ্ঞাতনামা যুবকের (২৭) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার বুরুঙ্গা ইউয়নের মুক্তারপুর হাওর থেকে লাশটি উদ্ধার করা হয়। 

জানা যায়, বৃহস্পতিবার সকালে মুক্তারপুর হাওরে একটি লাশ দেখতে পায় স্থানীয় এলাকাবাসী পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। লাশের শরীরে একটি সাদা গেঞ্জি ও শর্টপ্যান্ট ছিল। 

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন  লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ পচে গেছে। ধারণা করা হচ্ছে অন্য কোন স্থান থেকে লাশটি ভেসে আসতে পারে। লাশের পরিচয় সনাক্তের চেষ্টা

বিস্তারিত খবর