আজ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

সিলেটে ফিল্প রিলিফ এর পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ

 প্রকাশিত: ২০২০-১২-১৬ ১৭:৪০:২২

মহান বিজয় দিবস উপলক্ষে দরিদ্র ও  অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে যুক্তরাজ্য ও বাংলাদেশে যৌথভাবে পরিচালিত  স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রি আইটি লার্নিং প্রজেক্ট "ফিল্প রিলিফ"। এ কার্যক্রমের সহযোগিতায় ছিলো কম্পিউটার ফ্যাক্টর, মিডিয়া পার্টনার ছিলো এন টিভি ইউরোপ ও ডেইলি সিলেট নিউজ।

বুধবার (১৬ ডিসেম্বর) দুপুর ২ ঘটিকায় দরগাহে হজরত শাহ্জালাল (র:) এর মাজার প্রাঙ্গণে দরিদ্র প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে খাদ্য হাতে তুলে দেওয়া হয়। এর পূর্বে ফিল্প রিলিফ ও কম্পিউটার ফ্যাক্টর অফিস কার্যালয়ের সামনে ফুড প্যাক বিতরণ করা হয়।

মোহাম্মদ আশরাফুল হোসাইন এর পরিচালনায় এ খাদ্য সহায়তা বিতরনকালে  উপস্থিত ছিলেন সিলেটের সনামধন্য আইটি ট্রেইনিং কম্পিউটার ফ্যাক্টর ট্রেইনিং সেন্টার এবং স্কলার লিংকার এডুকেশন কনসালটেন্সি ফার্মের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ ।

 

মহান এ বিজয় শুধু মানুষের মুক্তি সহ অন্ন, বস্র, বাসস্থান, চিকিৎসার সহ মৌলিক অধিকারের নিশ্চিত করা।  তাই ফিল্প রিলিফের পক্ষ থেকে বিজয়ের এ দিনে গরীব মানুষের এক বেলার ক্ষুধা নিবারনের প্রচেষ্টার মধ্য দিয়ে বিজয় উদযাপন করা হয়। 

ফিল্প রিলিফ অসহায়, গরীব মানুষের জন্য বিনামূল্যে শিক্ষা প্রদান করে আসছে। 

কভিড১৯ লকডাউনে যখন আসহায় মানুষ আরও অসহায় হয় তাদের খুজে খুজে নগদ অর্থ ও খাবার সাহায্য প্রদান করেছে ফিল্প রিলিফ। 

খাদ্য বিতরনকালে ফিল্প রিলিফ এর নির্বাহী পরিচালক মোহাম্মদ আশরাফুল হোসাইন, ভলান্টিয়ার হিসাবে ছিলেন  আবু তাহের মিথুন, মোহাম্মদ আলী অপু, আশরাফ পাঠান, সানি সাহা, ইন্তেখাব রুমন, মোহাম্মদ হাবিব সহ আরো অনেকেই উপস্তিত ছিলেন।

আপনার মন্তব্য