আজ শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ:ছাত্রলীগ নেতা রাজন গ্রেপ্তার

 প্রকাশিত: ২০২০-০৯-২৮ ১০:৩০:৫১

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় রাজন নামে আরো এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গতরাত ১টার দিকে ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় রাজনকে সহযোগিতায় করায় আইনুল নামের আরেক যুবককেও গ্রেপ্তার করা হয়। এর আগে এ মামলার আসামী ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান রনি, রবিউল ইসলাম, সাইফুর ও আর্জুনকে গ্রেপ্তার করা করে আইনশৃঙ্খলা বাহিনী।

র্যা ব ও ডিবি সূত্র জানায়, ছাত্রলীগ নেতা রাজন ফেঞ্জুগঞ্জ উপজেলার কচুয়া নয়াটিলা এলাকা তার এক আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে রয়েছেন- এমন খবরে অভিযান চালায় তারা। পরে রাত ১টার দিকে রাজন ও তার সহযোগী আইনুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে সিলেট নিয়ে আসা হয়েছে। রাজন ওই মামলার অজ্ঞাত আসামি ছিলেন বলে জানায় আইনশৃঙ্খলা বাহিনী সূত্র।

উল্লেখ্য, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ।

রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দু’জন।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরো ৩ জনকে আসামি করা হয়েছে।

আপনার মন্তব্য