আজ শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

কমলগঞ্জে মনিপুরী বয়োজৈষ্ঠ মহিলাকে অপবাদ দিয়ে মারধর, বামছাস'র নিন্দা ও প্রতিবাদ

 প্রকাশিত: ২০২০-০৯-২৩ ১৮:১১:১৯

কমলগঞ্জে মণিপুরী সম্প্রদায়ের বয়োজৈষ্ঠ মহিলা চাউবিহান দেবীকে  মিথ‍্যা অপবাদ দিয়ে মারধর ও আহতের ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ মনিপুরী ছাত্র সমিতি (বামছাস)। এসময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় সংগঠনটি।
 
বিকেলে সিলেট নগরীর সুবিদবাজার নুরানী আবাসিক এলাকায় বামছাসের সভাপতি এইচ মনিলাল সিংহের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।  
 
সভায় বক্তব্য রাখেন বামছাসের উপদেষ্টা এম উত্তম সিংহ রতন, সাধারন সম্পাদক এস কেশব সিংহ, সাংগঠনিক সম্পাদক হিজম কৃষাণ সিংহ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ময়েংবম মুকেশ, অর্থ সম্পাদক খোইস্নাম রজত। এসময় সংগঠনের অন‍্যান‍্য সদস‍্যরা উপস্থিত ছিলেন। 
 
সভায় বক্তারা বলেন, অমানবিক ও নিষ্ঠুর এ অপকর্মের সাথে যারা জড়িত, তাদেরকে অনতিবিলম্বে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। নাহলে বামছাসের কর্মীরা দুর্বার আন্দোলনে যেতে বাধ্য হবো। 
 
এছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থেকে সার্বিক সহযোগীতা প্রদানেরও দাবি জানান বক্তারা। 
 
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার ৭নং আদমপুর ইউনিয়নের কাটা বিল গ্রামের ক্ষুদ্র নৃগোষ্ঠী সম্প্রদায়ভুক্ত মণিপুরী ষাটোর্ধ মহিলা চাউবিহান দেবীকে মিথ্যে অভিযোগে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

আপনার মন্তব্য