আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সিলেটে দুই হাজার পরিবারের মধ্যে কোরবানির মাংস বিতরণ করেছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট

 প্রকাশিত: ২০২০-০৮-০৪ ১৪:০২:০৪

ডেইলি সিলেট নিউজ:

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে পবিত্র ঈদ-উল-আয্হা উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও ঈদের ২য় দিন দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের ৩টি স্থানে এবং ঈদের ৩য় দিন দুপুরে সিলেট নগরীর পীরমহল্লা, রায়নগরসহ, বিভিন্ন কলোনি ও এতিমখানায় মোট ২ হাজার জনসাধারণের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিণী জয়তুন হস্তশিল্প ও সেলাই প্রশিক্ষণ একাডেমীর চেয়ারপার্সন এবং জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী রোটাঃ রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে ২০০৯ সাল থেকে মানবতার কল্যানে অসংখ্য সেবামূলক কার্যক্রম চলমান রয়েছে।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের কোরবানির মাংস বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন কালে ট্রাস্টের ভাইস্ চেয়ারম্যান এনামুল কবিরের সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সায়েস্তা মিয়া, সানাওর আলী সোনা, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, অধ্যাপক মুহিবুর রহমান, হারুনুর রশিদ হীরন, ময়নুল ইসলাম মনজুর, শাহাব উদ্দিন শিহাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার নজরুল ইসলাম পংকি, আশিক আহমদ, রোটারিয়ান রেবেকা জাহান রুজি, ফুটবলার আজিজুর রহমান, এড. শামীম আহমদ, শাহাব উদ্দিন, সাংবাদিক আশরাফুল ইসলাম ইমরান, সাংবাদিক শরিফ আহমদ, আবু বক্কর সিদ্দিক, হেলাল আহমদ ও মঈন উদ্দিন প্রমুখ

আপনার মন্তব্য