আজ শনিবার, ১১ জুলাই, ২০২০

সুনামগঞ্জ থেকে শিগগিরই মোহনগঞ্জে ট্রেন যাবে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

 প্রকাশিত: ২০২০-০২-২৯ ১০:৫৫:১৮

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছে। দেশের সকল মানুষ তাদের ন্যায্য অধিকার পাচ্ছে। এ দেশে মুসলিম, হিন্দু, খ্রিস্টান, বৌদ্ধ সবাই মিলেমিশে এক সাথে বাস করছে। আমরা যেমন মসজিদে বরাদ্দ দেই তেমনি মন্দিরেও দেই, আমাদের কাছে কোন তফাৎ নেই। আমাদের দেশ সোনার দেশ, এখানে কোন দাঙ্গা-হাঙ্গামা নেই। শুধু তাই না, বর্তমানে দেশের সার্বিক উন্নয়নের যে জোয়ার শুরু হয়েছে তা বলে শেষ করা যাবে না।
তিনি বলেন, শেখ হাসিনা আমাকে বলেছেন আপনি হাওরের মানুষ, হাওরবাসীর কষ্ট বুঝেন, সেখানে কি প্রয়োজন তাও জানেন। গরীবের উপকার হয় এমন প্রকল্প নিয়ে আসুন আমি অনুমোদন করে দেব। তিনি হাওরের মানুষকে শ্রদ্ধা করেন ও ভালোবাসেন। আর তাই হাওরের মানুষের সকল প্রকার সুযোগ সুবিধার ব্যবস্থা করছেন।
পরিকল্পনামন্ত্রী গতকাল শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গনিগঞ্জ বাজারে পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জে শিগগিরই ট্রেন যাবে, গাড়ি যাবে। সকল রাস্তা প্রশস্ত করা হবে। কোন অভাব রাখা হবেনা। কোথায় উন্নয়ন দরকার শুধু বলবেন উন্নয়নের কমতি থাকবে না। এই পাথারিয়া, জামলাবাজ ব্রীজ হচ্ছে, পাগলা ও গণিগঞ্জে ব্রীজ হবে, কলেজ হবে।
তিনি আরও বলেন, এ দেশ কৃষক, শ্রমিক, মজুরের। এ দেশের উন্নয়নের ভাগিদার সবাই। এ দেশের সাধারণ মানুষকে অবহেলা করে উন্নয়ন সম্ভব নয়। বিশ্বাস করেন দেশে টাকার অভাব নেই। আর এ টাকায় আমার প্রবাসী ভাইদের অবদান অনেক। দেশের উন্নয়নে তাদের অবদান ভোলার মত না। তাই, যে সরকার দেশের এত উন্নয়ন করছে, সেই সরকারের সাথেই থাকুন।
পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বিদায়ী সভাপতি আবুল ফয়েজের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. নুর আলমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সহকারী হাসনাত হোসেন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, সহ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা নুর খান, জিএম সাজ্জাদুর রহমান, আসাদূর রহমান আসাদ, জবর আলী, পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেম্বার আব্দুল আউয়াল, জেলা কৃষকলীগের সদস্য মাসুক আহমদ,উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লিয়াকত আলী, উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মইন উদ্দিন আহমদ, উপজেলা বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি এইচ আর হাবীবসহ উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য