আজ রবিবার, ০৯ অগাস্ট, ২০২০

মৌলভীবাজার ও হবিগঞ্জে সড়কে প্রাণ গেল ৩ জনের

 প্রকাশিত: ২০২০-০১-০৭ ১৩:০৪:০৪

মৌলভীবাজারের শেরপুর ও রাজনগর এবং হবিগঞ্জের মাধবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালকসহ ৩ জনের মৃত্যু হয়েছে।
শেরপুর : শেরপুর (মৌলভীবাজার) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কের আইনপুর নামকস্থানে সিলেটগামী ‘হবিগঞ্জ বিরতিহীন’ নামের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা মৌলভীবাজার অভিমুখি একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কাদিলে ঘটনাস্থলেই গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। এতে সিএনজিতে থাকা চালকসহ ৩জন গুরুতর আহত হন। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নবীগঞ্জ উপজেলার বনগাঁও গ্রামের হাজী আলতাব মিয়া (৫০) মৃত্যুবরণ করেন। অন্যান্য আহতরা হলেন, নিহত ব্যক্তির পুত্র নাবিল মিয়া (১৮) ও সিএনজি চালক শাহাব উদ্দিন (৩৬)।
এদিকে, ঘটনার সাথে সাথে ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সংবাদ লেখা পর্যন্ত, ঘাতক বাসটির সন্ধান না পেয়ে উত্তেজিত জনতা বিভিন্ন দিক থেকে আসা যাত্রীবাহী ‘হবিগঞ্জ বিরতিহীন’ নামক বাসগুলোকে শেরপুরবাজারে আটক করেন।
এ ব্যাপারে মডেল থানার নিয়ন্ত্রিত শেরপুর ফাঁড়ি পুলিশের সাথে যোগাযোগ করা হলে কর্তব্যরত পুলিশ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করতে যাচ্ছি।
শেরপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ এরশাদুল হক ভূঁইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দুর্ঘটনা কবলিত এলাকাটি আমাদের নিয়ন্ত্রণাধীন এলাকার বাইরে। তবে, শেরপুরে উত্তেজিত জনতা নিয়ন্ত্রণে আমরা ভূমিকা নিচ্ছি।
রাজনগর : (মৌলভীবাজার) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের রাজনগর ব্রাহ্মণগাঁও গ্রামের কাছে গতকাল সোমবার বেলা ১টার দিকে কাভার্ডভ্যান ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিক্সাচালকের মৃত্যু হয়েছে। নিহত সুধীর ধর (২৬) উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের খলাগাও গ্রামের দুর্গেশ চন্দ্র ধরের পুত্র। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। কাভার্ডভ্যানের চালক পলাতক রয়েছে।
রাজনগর থানার এসআই মুরাদ বিষয়টি নিশ্চিত করে জানান, অটোরিক্সা চালক নিহতের ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
মাধবপুর : মাধবপুর (হবিগঞ্জ) থেকে নিজস্ব সংবাদদাতা জানান, ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর জগদীশপুর তেলানিয়াছড়া ব্রীজের কাছে টমটম ও মোটর সাইকেলের সংঘর্ষে গোপাল কৈরী (৪৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার দুপুরে এ ঘটনা ঘটলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকালে তার মৃত্যু হয়। নিহত গোপাল কৈরী উপজেলার তেলিয়াপাড়া গ্রামের মৃত চন্দ্রিকা প্রসাদ কৈরীর পুত্র।
স্থানীয় সূত্র জানায়, নিহত গোপাল কৈরী জগদীশপুর থেকে বাড়ি আসার পথে টমটমের সাথে সংঘর্ষ ঘটলে গোপাল কৈরী ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল ৬টায় তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য