আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

ভারতীয় আগ্রাসন থেকে দেশের মানুষকে মুক্ত করতে হবে: নজীব

 প্রকাশিত: ২০১৯-১১-২২ ০১:০৬:০১

 সিলেট মহানগর যুবদলের আহবায়ক কমিটির ২য় সভা বৃহস্পতিবার নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 

মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীবের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে নজীব বলেন, দীর্ঘ ১৯ বছরের সেশন জটে মহানগর ও ওয়ার্ডে যুবদলের কোনো কমিটি না থাকায় সিলেটে যুবদলের সাংগঠনিক ভিত্তি দুর্বল ও কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। সুতরাং যুবদলকে শক্তিশালী করতে শুধু মহানগরীই নয়, নগরীর ২৭টি ওয়ার্ডকে ঢেলে সাজাতে ধারাবাহিক কর্মীসভা ও বিভিন্ন কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। 

তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে দক্ষ, গতিশীল ও সাহসী নেতৃত্ব তৈরী করতে হবে। দেশের জনগণ আমাদের দিকে তাকিয়ে আছে কিন্তু গণতন্ত্র পুনরুদ্ধারে ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জনগণকেও কাঁধে কাঁধ মিলিয়ে ন্যায়ের পক্ষে দাঁড়াতে হবে। ভারতীয় আগ্রাসন থেকে দেশ ও দেশের মানুষকে মুক্ত করতে হবে। মানুষের মৌলিক চাহিদা নিশ্চিত করতে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী, গ্যাস, বিদ্যুৎ, শিক্ষা ও চিকিৎসা ব্যয় সাধারণ মানুষের সাধ্যের মধ্যে রাখতে বেগম খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প নেই।

কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আহবায়ক কমিটির সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, লুতফুর রহমান, লোকমান আহমদ, সোহেল মাহমুদ, বেলায়েত হোসেন মোহন, নজরুল ইসলাম, আব্দুল­াহ সাফি সাহেদ, উমেদুর রহমান উমেদ, এমদাদুল হক স্বপন, এম এ মতিন, কলে­াল জ্যোতি বিশ্বাস জয়, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মির্জা সম্রাট , রেজওয়ান আহমদ, এহতেসামুল হক সবুজ, ওসমান গনি, জয়নুল ইসলাম , ফাহাদ বক্স, নাসির উদ্দিন রহিম, এস এম পলাশ ও ইসাক আহমদ।

আপনার মন্তব্য