আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ২

 প্রকাশিত: ২০১৯-০৯-০৮ ০২:৫০:৪৩

দিরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ ২ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন পৌর শহরের হারানপুর এলাকার পাঞ্জাবী নন্দীর পুত্র বিকাশ নন্দী (৩০) ও তার মাতা চম্পা খা নন্দী (৫৫)। শনিবার সন্ধ্যা ৭ টায় দিরাই পৌর শহরের হারানপুরস্থ বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে এ হামলার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় হারানপুর নতুনপাড়া এলাকার বাসিন্দা মনিন্দ্র দাসের (৪৮) পুত্র হৃদয় দাস (২০) সন্ধ্যা ৭ টার দিকে বিকাশ নন্দীর রেষ্টুরেন্টে যায়।

এসময় সিঙ্গারা খাওয়া নিয়ে দুজনের মাঝে বাকবিতন্ডা হয়, এরই জেরধরে মনিন্দ্র দাসের সাথে বিকাশের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মনিন্দ্র ও তার পুত্র হৃদয় ধারালো দেশীয় অস্ত্রসহ বিকাশের দোকানে হামলা চালিয়ে তাকে ও তার মাকে গুরুতর রক্তাক্ত জখম করে।

আহতদের দিরাই সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন. খবর পেয়ে আমি নিজে পুলিশের একটি দল সহ ঘটনাস্থল পরিদর্শন করেছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে, তদন্তপূর্বক আইনানুগব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য