আজ শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

স্টোকস ও তার স্ত্রীকে অশ্লীল আক্রমণ স্যামুয়েলসের, ওয়ার্নের তোপ

 প্রকাশিত: ২০২০-১০-২৯ ১৮:০২:৩৭

বেন স্টোকসের রসিকতা করে বলা কথার প্রতিক্রিয়ায় মারলন স্যামুয়েলস ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন প্রকাশের অযোগ্য ভাষা। ক্যারিবিয়ান অলরাউন্ডারের এমন কান্ডে হতবাক ক্রিকেট বিশ্ব। এই ঘটনায় স্যামুয়েলসকে ধুয়ে দিয়েছেন তার আরেক ‘শত্রু’ শেন ওয়ার্ন।

দু’দিন আগে বিবিসির একটি অনুষ্ঠানে কোয়ারেন্টিনে থাকাকালীন অভিজ্ঞতা কেমন ছিল সেটা বর্ণনা করতে গিয়ে বেন স্টোকস বলেন, ‘কোয়ারেন্টিনে থাকা বেশ কঠিন কাজ। এই যন্ত্রণায় আমার কঠিন শত্রু এমনকি স্যামুয়েলসকেও যেন পড়তে না হয়।’ ২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড টেস্টে স্টোকসকে আউট করে স্যালুট দিয়েছিলেন স্যামুয়েলস। শত্রুতার শুরু সেখান থেকেই। স্টোকসের কথা মানতে পারেননি তিনি। ৩৯ বছর বয়সী এই ক্যারিবিয়ান তীব্র প্রতিক্রিয়া দেখিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশের অযোগ্য ভাষা লেখেন। সেখানে বর্ণবাদী কথা তো আছেই।

টেনে এনেছেন স্টোকসের স্ত্রীকেও। আরেক ‘শত্রু’ অস্ট্রেলিয়ার লেগস্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন সম্পর্কেও কটু কথা লেখেন স্যামুয়েলস।

চুপ থাকেননি শেন ওয়ার্ন। টুইটারে শেন ওয়ার্ন লেখেন, ‘তার মানসিক অবস্থা যেহেতু ভাল নয় সেজন্য দ্রুতই তার চিকিৎসকের কাছে যাওয়া উচিত। তুমি ক্রিকেটার হিসেবে সাধারণ ছিলে, ব্যক্তি হিসেবে তোমার সাধারণ হওয়ার দরকার নেই। তুমি বরং চিকিৎসকের কাছে যাও।’

আপনার মন্তব্য