আজ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

কোয়ারেন্টাইনে ক্রিস্টিয়ানো রোনালদো

করোনা ভাইরাস

 প্রকাশিত: ২০২০-০৩-১২ ১৮:৫৬:০৬

করোনায় আক্রান্ত জুভেন্টাস তারকা দানিয়েলে রুগানি। ভীতি ছড়িয়েছে তার সতীর্থদের মাঝেও। ইতিমধ্যেই ক্রিস্টিয়ানো রোনালদোসহ জুভেন্টাসের বেশ কয়েকজন ফুটবলারকে নেয়া হয়েছে ‘হোম কোয়ারেন্টাইনে।’ বিষয়টি নিশ্চিত করেছে পর্তুগালের স্পোর্টস ডেইলি ‘এ বোলা’।

গত রোববার ইন্টার মিলানের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর জন্মস্থান পর্তুগালে চলে আসেন রোনালদো। সম্প্রতি স্ট্রোক করেছেন রোনালদোর মা। মাকে দেখতেই দেশে ফিরেছিলেন তিনি। বুধবার রোনালদোর সতীর্থ রুগানির করোনা ধরা পড়ার বিষয়টি নিশ্চিত করে জুভেন্টাস। এরপরই ইতালিতে ফেরার সিদ্ধান্ত থেকে সরে আসেন রোনালদো। বৃটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, পর্তুগালে এখন আইসোলেশনে রয়েছেন এই ফুটবল সুপারস্টার।
রোববার ইন্টারের বিপক্ষে জয়ের পর ইনস্টাগ্রামে জুভেন্টাসের ড্রেসিংরুমের একটি গ্রুপ ছবি পোস্ট করেন মিরালেম পিয়ানিচ। সেখানে রোনালদো, পাওলো দিবালা, হুয়ান কুয়াদরাদোদের সঙ্গে ছিলেন রুগানিও। সবাই তার সংস্পর্শে এসেছেন। রুগানির কাছাকাছি থাকা প্রত্যেকেই এখন রয়েছেন ‘হোম কোয়ারেন্টাইনে’।

ইউরোপের দেশগুলোর মধ্যে ইতালিতে আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। ১২ হাজারের বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়েছে সেখানে। সিরি আ ফুটবল লীগের বর্তমান মৌসুম অনির্দিষ্টকালের জন্য স্থগিত ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী।

আপনার মন্তব্য