আজ শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

শ্যামলী পরিবহনের ৭৫ ভাগ স্টাফ হিন্দু! স্টাফদের ব্যবহারও যাচ্ছে তা

পরিবহন সমিতিতে শ্যামল দত্তের একক আধিপত্য!

 প্রকাশিত: ২০১৯-০৮-১৭ ২১:২০:৩৮

 আপডেট: ২০১৯-০৮-১৭ ২২:২৫:৫৫

- Masud Alimi—-

ইন্ডিয়ান ভিসা এপ্লিকেশন এর কনফার্ম টিকেট কাটতে গিয়েছিলাম "শ্যামলী পরিবহন"এ। বললাম, ভিসা না হলে কি টিকেট ফেরৎ দেয়া যায়? কাউন্টারে থাকা লোকটা বলে উঠলো, "আপনি অপরাধী না হলে ভিসা না দেয়ার তো কিছু নেই!"

কথা বাড়াইনি। জানি, ইট মারলে পাটকেল খেতে হবে। বাকিরা তখন হবে দর্শক বা সাংবাদিক!

আজ এক ভাইয়ের লেখা পড়লাম। তিনি সিলেট যাবেন। শ্যামলী পরিবহনে করে। ভাইটার কোনো এক প্রোগ্রামে যাওয়ার তাড়া ছিলো। গাড়ি আসার সময় হলো ১২:২০। কিন্তু ১২:৪৫ বেজে গেছে। গাড়ির খবর নেই। ভাইটা কাউন্টারে দুইবার জিজ্ঞস করতেই তারা 'তেলে- জল' ফুঁসে উঠলো। "হে, আপনার এতো সমস্যা কি! আরো তো অনেক যাত্রী আছে। মনে তো হয় জঙ্গি। পুলিশে ধরিয়ে দেবো। এই এই... ওর ব্যাগটা চেক করতো.. বোম আছে মনে হয়...

শ্যামলী পরিবহনের ৭৫ ভাগ স্টাফ হিন্দু! যাত্রাপথে তাদের ২০ মিনিটের বিরতিও দেয়া হয় প্রায় হিন্দু রেস্টুরেন্টগুলাতে... স্টাফদের ব্যবহারও যাচ্ছে তা... পরিবহন সমিতিতে শ্যামল দত্তের একক আধিপত্য!


হিন্দুদের সেবা গ্রহণ হারাম না। কিন্তু তাদের অর্থ ও ক্ষমতায় শক্তিশালী করে তোলা হারাম। সুস্পষ্ট হারাম। সুযোগ পেলেই এর অপব্যবহার তারা করবেই... দেশে যথেষ্ট পরিমাণে ভালো মানের গাড়ি আছে। যারা ভালো ব্যবহার করে। নামাজ বিরতি দেয়। সবচে' বড় কথা তারা মুসলমান... কেন আমরা আমাদের ভাইদের সেবা গ্রহণ করবো না?

আপনার মন্তব্য