আজ বৃহস্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সোমবার থেকে আবারও চালু হচ্ছে লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট

 প্রকাশিত: ২০২০-০৮-০৬ ১৩:৪৮:০৩

ডেইলি সিলেট নিউজ:

লন্ডন-সিলেট-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট ফের চালু হচ্ছে। আগামী সোমবার বিমানের ফ্লাইট লন্ডন থেকে রওয়ানা দিয়ে সরাসরি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। পরে একই ফ্লাইট ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাবে। গত মঙ্গলবার বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপ-সচিব রোকসিন্দা ফারহানা স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।


একইপত্রে, সিলেটে বাংলাদেশ বিমানের ফ্লাইট অবতরণের বিষয়ে আনুষাঙ্গিক প্রস্তুতি নিতে বলা হয়েছে। পাশাপাশি কোভিড-১৯ সংক্রমণ রোধকল্পে সরকারি সিদ্ধান্ত মোতাবেক ওসমানী বিমানবন্দরকে সকল ধরণের ব্যবস্থা গ্রহণেরও অনুরোধ করা হয়েছে।


বিমানের জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ মজুমদার জানান, সোমবার লন্ডন থেকে সরাসরি ফ্লাইট সিলেটে আসবে। যে সব যাত্রীর করোনা পজিটিভ রয়েছে, তাদেরকে কোয়ারেন্টাইনে রাখা হবে। আর যে সব যাত্রীর করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকবে-সে সব যাত্রী নিজ নিজ গন্তব্যে চলে যাবেন। করোনার প্রাদুর্ভাবের কারণে গত ২১ জুন লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইট বন্ধ রয়েছে বলে জানান তিনি।


 কোভিড-১৯ মহামারি সংক্রমণের কারণে বন্ধ থাকা লন্ডন-সিলেট সরাসরি বিমানের ফ্লাইট আবারো চালুর সিদ্ধান্তে প্রবাসীরা খুশি। আন্ত:মন্ত্রণালয় সভায় দ্রুত এই সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানিয়েছেন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইন ইউকের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য