আজ রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

আজমিরীগঞ্জে স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ অন্তত শতাধিক আহত

 প্রকাশিত: ২০১৯-০৮-০৮ ১৬:৩৫:০১

 আপডেট: ২০১৯-০৮-০৮ ১৬:৩৬:০৫

 হবিগঞ্জের আজমিরীগঞ্জে সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখল নিয়ে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ অন্তত শতাধিক লোকজন আহত হয়েছেন। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে গিয়ে আহত হন আজমিরীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার ও রাসেল আহমেদ। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জের জলসুখা থেকে বানিয়াচং রোডে চলাচলকারী সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধ চলে আসছিল।

 এক পক্ষের নেতৃত্বে ছিলেন ওই এলাকার ঈমান আলী এবং অপর পক্ষে মন্নাফ মেম্বার। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকালে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

 এতে নারীসহ অন্তত শতাধিক লোকজন আহত হন। তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে সিলেট প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর স্থানীয়দের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। এ সময় পুলিশের দুই এসআই আহত হন।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড দখলকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ। 

এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার মন্তব্য