আজ শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১

প্রিয়াঙ্কার স্বামীর বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ

 প্রকাশিত: ২০২০-১১-২৯ ১১:৩০:৫২

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী ও মার্কিন গায়ক নিক জোনাস এবং তার দুই ভাইয়ের বিরুদ্ধে দুর্ব্যবহারের অভিযোগ করেছেন এক কৃষ্ণাঙ্গ নারী।

 

তবে তার সঙ্গে কী ধরনের খারাপ ব্যবহার করা হয়েছে এবং কোন সময় এই ঘটনা ঘটেছিল সেই বিষয়ে বিস্তারিত কিছু জানাননি তিনি।

টেলর গ্যারন নামের এই নারী একজন লেখক ও কমেডিয়ান। থ্যাঙ্কসগিভিং ডে-তে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘শুভ থ্যাঙ্কসগিভিং ডে, একবার থ্যাঙ্কসগিভিং ডে প্যারেডে জোনাস ব্রাদার্সের সঙ্গে ছিলাম। তারা আমার সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন।’

 

অন্য এক টুইটে একটি ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি এই অস্পষ্ট ছবিতে আছি। সেখানে ভাইদের একটি ব্যান্ড আমাকে বিদ্রূপ করেছিল। তবে সবকিছু মিলিয়ে অনেক চমৎকার একটি অভিজ্ঞতা ছিল।’

এদিকে প্রিয়াঙ্কা, নিক অথবা জোনাস ব্রাদার্স ব্যান্ডের পক্ষ থেকে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে ভক্তদের দাবি, আলোচনায় আসতেই এই মিথ্যা অভিযোগ তুলেছেন গ্যারন।

২০০৫ সালে জোনাস ভাইদের ব্যান্ড চালু হয়। এরপর ‘ইটস অ্যাবাউট টাইম’ (২০০৬), ‘জোনাস ব্রাদার্স’ (২০০৭), ‘অ্যা লিটল বিট লংগার’ (২০০৮) ও ‘লাইনস, ভাইনস অ্যান্ড ট্রায়িং টাইমস’ (২০০৯) নামের চারটি পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশ করেন তারা। কিন্তু ২০১৩ সালে আনুষ্ঠানিকভাবে ভেঙে যায় ‘জোনাস ব্রাদার্স’। তারপর থেকে নিক ও জো জোনাস পৃথকভাবে তাদের গান চালিয়ে যেতে থাকেন। তবে গত বছর মার্চে আবারো একসঙ্গে একটি মিউজিক ভিডিওতে হাজির হন তারা।

আপনার মন্তব্য