আজ শনিবার, ০৮ অগাস্ট, ২০২০

এবারের ঈদে ১৮টি নাটকে কাজ করেছেন অভিনেত্রী রিক্তা

 প্রকাশিত: ২০২০-০৭-২৫ ২১:৪০:০৭

ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠছে সব। করোনার ভয় জয় করে জমে উঠেছে নাটকপাড়াও। কোরবানি ঈদকে সামনে রেখে বেড়েছে নাটক-টেলিছবির শুটিং। ক্যামেরার সামনে ফিরেছেন অনেক তারকারা। দীর্ঘদিন ঘরবন্দী সময় কাটিয়ে গেল মাসে শুটিংয়ে যোগ দিয়েছেন মডেল ও অভিনেত্রী ফারজানা রিক্তাও। এখন পর্যন্ত

 

অনেকগুলো নাটকেই কাজ করেছেন ‘আলতাবানু’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। তারমধ্য থেকে আসছে ঈদে প্রায় দেড় ডজন নাটকে দেখা মিলবে তার।

 

করোনা পরিস্থিতি চিন্তা করে অনেকেই কাজে ফিরেননি। যারা ফিরেছেন তাদের মধ্যে এখন পর্যন্ত আসছে ঈদে সর্বোচ্চ নাটকে দেখা যাবে রিক্তাকে। এ নিয়ে তিনি বলেন, ‘গেল মাসের ৫ তারিখ থেকে শুটিং শুরু করেছি। আর কতদিন বসে থাকা যায়। এদিকে করোনা পরিস্থিতির উন্নতি হচ্ছে দিনে দিনে। অনেকেই কাজে ফিরছেন দেখে আমিও সাহস পেলাম।

ভয়ে থাকতে হয়। তারপরও কাজ করে যাচ্ছি। নিজেকে নিরাপদ রেখে খুবই সতকর্তা অবলম্বন করে শুটিং করছি। আর ইউনিটে সবাই সচেতন। সুতারাং কাজ করতে এখন পর্যন্ত কোনো সমস্যা হয়নি।’

 

রিক্তা জানান, আসছে ঈদে প্রায় ১৫টি নাটকে দেখা যাবে তাকে। নাটকগুলোতে তার বিপরীতে দেখা যাবে জাহিদ হাসান, আ খ ম হাসান, মীর সাব্বির, আরফান আহমেদের মতো অভিনেতাদের। তালিকায় আরও আছেন নয়ন বাবু, আমিরুল ইসলাম নয়ন প্রমুখ।

আপনার মন্তব্য