আজ শনিবার, ৩০ মে, ২০২০

শাবিতে শিক্ষার্থীদের জন্য আরো ২টি বাস

 প্রকাশিত: ২০১৮-০৭-২৯ ২২:৫০:০৬

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের জন্য আরো দুটি বাস উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। 

রোববার (২৯ জুলাই) বিকালে বাস দুটির উদ্বোধন করেন তিনি। এসময় শিক্ষার্থীদের জন্য আরো ৪ টি বাস ক্রয়ের প্রক্রিয়া চলমান বলে জানিয়েছেন উপাচার্য। 

তিনি বলেন, ‘ছাত্রছাত্রীদের পরিবহনের জন্য বাস সংকট দীর্ঘদিনের সমস্যা। আমি দায়িত্ব নেয়ার পর থেকে এ সমস্যা সমাধানে তৎপর রয়েছি। এরই ধারাবাহিকতায় এবং প্রশাসনের সকলের সহযোগিতায় ক্রয় প্রক্রিয়া সম্পন্ন করে ছাত্র-ছাত্রীদের জন্য ২টি নতুন বাস চালু করা হল। এছাড়া এবছরের মধ্যে নতুন আরও ৪টি বাস ক্রয়ের প্রক্রিয়া চলমান রয়েছে।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর সৈয়দ হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক ও প্রক্টর জহীর উদ্দিন আহমদ, সিন্ডিকেট সদস্য ও পরিবহন প্রশাসক প্রফেসর ড. মো. জহির বিন আলম, ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. রাশেদ তালুকদার, প্রফেসর ড. মো. আখতারুল ইসলাম, প্রফেসর ড. মোহাম্মদ কবির হোসেন, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট প্রফেসর ড. এস এম হাসান জাকিরুল ইসলাম, এফইটি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইফতেখার আহমদ, পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো. জাকির হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের পরিচালক এম. আকবর হেসেন সহ প্রমুখ।

আপনার মন্তব্য